বুধবার, ২৩ জুন ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবী সংগঠন “হাসি”র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি রক্তাক্ত আমাদের আবেগ অনুভূতিঃ মাধবদীতে মেয়র গ্রুপের হামলায় ছাত্রলীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর জাকারিয়া গুলিবিদ্ধ ফরম সংগ্রহ করেছেন নরসিংদী সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক প্রার্থী মেহেদি ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে মনোনয়ন দৌড়ে এস.এম মান্নান কচি! জেলা পুলিশের কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত ,নরসিংদী একসঙ্গে কোরআনে হাফেজ হলেন 4 জন ফিলিস্তিনি জমজ বোন বেপরোয়া কিশোর গ্যাং : তিন বছরে খুন অর্ধ শতাধিক চরদিঘলদীতে দিবা-রাত্রী শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টেরর ফাইনাল অনুষ্ঠিত নরসিংদীর সর্বস্তরের জনগণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছে এমপি বুবলী

বাংলাদেশ স্কাউটস এর সর্বোচ্চ প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করল শান্ত

নিজস্ব প্রতিবেদক / ১৩৫ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

বাংলাদেশ স্কাউটস এর সর্বোচ্চ প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করল শান্ত

বাংলাদেশ স্কাউটস এর সর্বোচ্চ প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করেছে, ময়মনসিংহের প্রিমিয়ার আইডিয়াল হাই স্কুল স্কাউট গ্রুপের শান্ত সাহা। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি অ্যাওয়ার্ডটি প্রদান করেন।

স্কাউট একটি অরাজনৈতিক সংগঠন যেখানে শিক্ষার্থীদের শারীরিক, মানসিক এবং আধ্যাতিক উন্নতি সাধিত হয়। তেমনি একজন ছেলে বা মেয়ে স্কাউট দলে ভর্তি হবার পর তার স্বপ্ন থাকে যেন সে মহামান্য রাষ্ট্রপতির নিকট থেকে কাঙ্খিত অ্যাওয়ার্ডটি অর্জন করতে পারে। এর জন্য বিভিন্ন ক্যাম্পে অংশগ্রহণ, পড়াশোনা ও কঠোর ব্যবহারিক অনুশীলন করতে হয়।

উল্লেখ্য যে, শান্ত সাহা উপজেলা পর্যায় থেকে শুরু করে জাতীয় পর্যায় পর্যন্ত ধারাবাহিকভাবে লিখিত, সাঁতার, ব্যবহারিক এবং সবশেষে ১৮ জুলাই ২০২০ তারিখ অনলাইনে মৌখিক মূল্যায়নে উর্ত্তীণ হয়ে ১৩ অক্টোবর ২০২০ তারিখ প্রকাশিত ফলাফলের ভিত্তিতে প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করে। অতি শীঘ্রই মহামান্য রাষ্ট্রপতি আনুষ্ঠানিকভাবে এ অ্যাওয়ার্ড প্রদান করবেন।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ