মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রদল হল অছাত্র ও গুন্ডাদের সংগঠন : আল নাহিয়ান দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি জামায়াতের বিরুদ্ধে যে নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ তথ্যপ্রমাণ শাহরাস্তি ছাত্রদলের কমিটিতে আহবায়ক চাকরিজীবী সদস্য সচিব ধর্ষক যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল নির্বাচনি আচরণবিধি ভাঙ্গল জয়-লেখক মুদি দোকানের কর্মচারী থেকে কোটি টাকার মালিক! চরদিঘলদী ইউপি আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরণ : ভাঙচুর ও লুটপাট নরসিংদী পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তন মেহেরপাড়া ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

বাংলাদেশ স্কাউটস এর সর্বোচ্চ প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করল শান্ত

নিজস্ব প্রতিবেদক / ১১৯ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

বাংলাদেশ স্কাউটস এর সর্বোচ্চ প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করল শান্ত

বাংলাদেশ স্কাউটস এর সর্বোচ্চ প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করেছে, ময়মনসিংহের প্রিমিয়ার আইডিয়াল হাই স্কুল স্কাউট গ্রুপের শান্ত সাহা। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি অ্যাওয়ার্ডটি প্রদান করেন।

স্কাউট একটি অরাজনৈতিক সংগঠন যেখানে শিক্ষার্থীদের শারীরিক, মানসিক এবং আধ্যাতিক উন্নতি সাধিত হয়। তেমনি একজন ছেলে বা মেয়ে স্কাউট দলে ভর্তি হবার পর তার স্বপ্ন থাকে যেন সে মহামান্য রাষ্ট্রপতির নিকট থেকে কাঙ্খিত অ্যাওয়ার্ডটি অর্জন করতে পারে। এর জন্য বিভিন্ন ক্যাম্পে অংশগ্রহণ, পড়াশোনা ও কঠোর ব্যবহারিক অনুশীলন করতে হয়।

উল্লেখ্য যে, শান্ত সাহা উপজেলা পর্যায় থেকে শুরু করে জাতীয় পর্যায় পর্যন্ত ধারাবাহিকভাবে লিখিত, সাঁতার, ব্যবহারিক এবং সবশেষে ১৮ জুলাই ২০২০ তারিখ অনলাইনে মৌখিক মূল্যায়নে উর্ত্তীণ হয়ে ১৩ অক্টোবর ২০২০ তারিখ প্রকাশিত ফলাফলের ভিত্তিতে প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করে। অতি শীঘ্রই মহামান্য রাষ্ট্রপতি আনুষ্ঠানিকভাবে এ অ্যাওয়ার্ড প্রদান করবেন।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ