শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৫৪ পূর্বাহ্ন

আসন্ন ইউপি নির্বাচনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী বোরহান উদ্দিন

নিজস্ব প্রতিবেদক / ৫১ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

তফসীল ঘোষণা না হলেও নির্বাচনমুখী হয়ে পড়েছেন স্থানীয় নেতা কর্মীরা। দলীয় প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতেই বেশি আগ্রহী হচ্ছেন তারা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেত্রকোণার কেন্দুয়া থানার ১২ নং রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়ন অঞ্চল থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ বোরহান উদ্দিন। তিনি ১২ নং রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে উন্নয়নমূলক কাজে অংশ নিয়েছেন নিয়মিত।

বোরহান উদ্দিন সাবেক সহ সভাপতি,জনতা উচ্চ বিদ্যালয় কার্যকরী পরিষদ,সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক,জাতীয় ছাত্রলীগ,লালবাগ থানা শাখা,সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক,আওয়ামী যুবলীগ,১২ নং রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়ন শাখা, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক,রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়ন আওয়ামী লীগ, সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ ।

সম্প্রতি ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ বোরহান উদ্দিন। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে সুযোগ দিলে তিনি ১২ নং রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়নের প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় জনকল্যাণমূলক কাজে আরও ব্যাপকভাবে অংশগ্রহণ করতে পারবেন।

বোরহান উদ্দিন বলেন, ১২ নং রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়নে মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছি। আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলব এবং সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করবো ইনশাল্লাহ।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ