মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রদল হল অছাত্র ও গুন্ডাদের সংগঠন : আল নাহিয়ান দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি জামায়াতের বিরুদ্ধে যে নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ তথ্যপ্রমাণ শাহরাস্তি ছাত্রদলের কমিটিতে আহবায়ক চাকরিজীবী সদস্য সচিব ধর্ষক যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল নির্বাচনি আচরণবিধি ভাঙ্গল জয়-লেখক মুদি দোকানের কর্মচারী থেকে কোটি টাকার মালিক! চরদিঘলদী ইউপি আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরণ : ভাঙচুর ও লুটপাট নরসিংদী পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তন মেহেরপাড়া ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

নরসিংদী জেলা আ.লীগের সভাপতি-সম্পাদক কে পদ থেকে অব্যাহতি

প্রতিবেদকের নাম / ৪০০ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে অব্যাহতি দেয়া হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত দেয়া জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহীর সিদ্ধান্ত অনুযায়ী নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম হিরু ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মতিন ভূইয়া কে স্বীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

সেই সাথে আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী কমিটির ১ নাম্বার সহ-সভাপতি জিএম তালেব কে ভারপ্রাপ্ত সভাপতি ও ১ নাম্বার যুগ্ন-সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোঃ আলীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে।
জানা যায়, এ নিয়ে নরসিংদীর রাজনীতিতে নতুন মেরুর উন্মোচনের সূচনা হল।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ