মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রদল হল অছাত্র ও গুন্ডাদের সংগঠন : আল নাহিয়ান দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি জামায়াতের বিরুদ্ধে যে নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ তথ্যপ্রমাণ শাহরাস্তি ছাত্রদলের কমিটিতে আহবায়ক চাকরিজীবী সদস্য সচিব ধর্ষক যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল নির্বাচনি আচরণবিধি ভাঙ্গল জয়-লেখক মুদি দোকানের কর্মচারী থেকে কোটি টাকার মালিক! চরদিঘলদী ইউপি আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরণ : ভাঙচুর ও লুটপাট নরসিংদী পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তন মেহেরপাড়া ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

ঐতিহ্যবাহী দোয়ানী বাজার বনিক সমিতির সভাপতি হলেন দেলোয়ার হোসেন শাহিন

নিজস্ব প্রতিবেদক / ১২৮ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

নরসিংদী জেলার মাধবদী থানার চরদিঘলদী ইউনিয়নের ঐতিহ্যময় দোয়ানী বাজার বনিক সমিতির সভাপতি নির্বাচিত হলেন মাধবদী থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন শাহিন।

এর আগে রবিবার ২১ সদস্যবিশিষ্ট এ কমিটি আত্মপ্রকাশ পায়।

কমিটির অন্যরা হলেন,
সাধারন সম্পাদক জালাল উদ্দিন, কোষাধ্যক্ষ ডাক্তার আব্দুল মান্নান, সিনিয়র সহ-সভাপতি ডাক্তার ফরহাদ মিয়াহ, সহ-সভাপতি মোঃ ইউনুছ মিয়া, সহ-সভাপতি মোঃ আবু কালাম, সহ সাধারণ সম্পাদক, আব্দুস সালাম মোল্লা, সহ সাধারণ সম্পাদক মোঃ মমিন আলী, অডিটর মোহাম্মদ শুক্কুর আলী মাস্টার, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ জালাল উদ্দিন, সদস্য বৃন্দ ডাক্তার মোঃ আক্তার হোসেন মোহাম্মদ, কালাই মিয়া মেম্বার, ডাক্তার মোহাম্মদ আনিস মিয়া, আব্দুল মতিন, হাজী মোঃ হযরত আলী, মোঃ আবু কালাম, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম টুকু মিয়া, রবি চন্দ্র দাস , মোহাম্মদ অলি প্রধান, মোঃ আলাউদ্দিন (দোয়ানি), মোঃ আলাউদ্দিন (নোয়াব পুর)।

এলাকাবাসীরা জানান, নির্বাচিত সভাপতি কে তারা আসন্ন ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতীকে প্রত্যাশার করার কথা ব্যক্ত করেন।

সভাপতি দেলোয়ার হোসেন জানান,আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সম্মানিত ব্যবসায়ীদের প্রতি যারা আমাকে এমন একটি গুরুত্বপূর্ণ দায়িত্বের জন্য যোগ্য বলে মনে করেছেন। আমি চেষ্টা করব সর্বোচ্ছ দিয়ে চেষ্টা আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ