মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রদল হল অছাত্র ও গুন্ডাদের সংগঠন : আল নাহিয়ান দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি জামায়াতের বিরুদ্ধে যে নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ তথ্যপ্রমাণ শাহরাস্তি ছাত্রদলের কমিটিতে আহবায়ক চাকরিজীবী সদস্য সচিব ধর্ষক যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল নির্বাচনি আচরণবিধি ভাঙ্গল জয়-লেখক মুদি দোকানের কর্মচারী থেকে কোটি টাকার মালিক! চরদিঘলদী ইউপি আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরণ : ভাঙচুর ও লুটপাট নরসিংদী পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তন মেহেরপাড়া ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

আমি এই ভালোবাসার প্রতিদান দিতে প্রস্তুত : শামীমা আক্তার

নিজস্ব প্রতিবেদক / ৩৪ শেয়ার
প্রকাশিত : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

মানুষের অকৃত্রিম ভালোবাসায় সিক্ত হলেন বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের ঢাকা মহানগর দক্ষিণ ধানমন্ডী শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউপির দামিনা গ্রামের সুযোগ্য শামীমা আক্তার নেভী ।

বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের ঢাকা মহানগর দক্ষিণ ধানমন্ডী শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় শামীমা আক্তার নেভীকে কে গণসংবর্ধনা দিয়েছে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যার পর জনতা বাজারে গড়াডোবা ইউপির ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।

এই সময় শামীমা আক্তার নেভী বলেন, আমার বুকে যতক্ষণ রক্ত আছে- ততক্ষণ এই ভালোবাসার প্রতিদান দিতে প্রস্তুত।

তিনি শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চেয়ে বলেন, নেত্রী যতদিন সুস্থ আছেন, ভালো আছেন- ততদিন এ দেশ ভালো থাকবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। যারা বঙ্গবন্ধু’র ভাস্কর্য ভাঙ্গার দৃষ্টতা দেখায় তারা আসলে বোকার স্বর্গে বাস করছে । স্বাধীনতা বিরোধী এই চক্রটি বার বার জননেত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টা করেছে। তারা ধর্মের নামে অপব্যাখা দিয়ে সাধারন মানুষের মনগলায়ে নিজেদের স্বার্থ হাসিল করতে চায়। বঙ্গবন্ধু’র সৈনিকরা বেচেঁ থাকতে তারা কখনো সফল হবে না। এ ব্যাপারে সবাইকে সর্তক থাকার আহবান রাখেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, শিক্ষক শফিকুল ইসলাম,ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু আক্কাছ,জনতা বাজার কমিটির সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা এমদাদুল হক সুজন,আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম সফিক,গড়াডোবা ইউপি মহিলা আওয়ামী লীগের সভাপতি ঊষা আক্তার ও উপজেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম সুমন প্রমূখ।

ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম সুমন বলেন, আমাদের রাজনীতির জন্য শামীমা আপার অবদান অনেক। তিনি জনপ্রতিনিধি না হয়েও অতীতে জনগণের সেবা করেছেন। বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানসহ সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ডে ও সমাজ বিনির্মাণে তিনি কাজ করেছেন।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ