রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

শ্রীপুরে সাংবাদিক সদরুল আইনকে অপহরণের অভিযোগ, আড়াই ঘণ্টা পর উদ্ধার

প্রতিবেদকের নাম / ১৪১ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

গাজীপুরের শ্রীপুরে একটি অনলাইন পত্রিকার সম্পাদককে বাড়ি থেকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। সদরুল আইন আশিক নামের ওই ব্যক্তি দৈনিক গাজীপুর জার্নাল নামে একটি অনলাইন পত্রিকার সম্পাদক।

শনিবার রাত সাড়ে আটটায় অপহরণের পর স্থানীয়দের তৎপরতায় আড়াই ঘণ্টা পর উদ্ধার হন তিনি। তার বাড়ি শ্রীপুরের বৈরাগীরচালা গ্রামে।

অপহরণের শিকার সদরুল আইনের স্ত্রী আছমা আফরোজ বৈরাগীরচালা গ্রামের সবুর খান ও মো. মোছলেম উদ্দিন বাবুলকে অভিযুক্ত করে রোববার বিকেলে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিবরণ ও অপহৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, অভিযুক্তরা প্রশাসনের লোক পরিচয়ে আশিককে বাড়ি থেকে ডেকে বরে করে। জোর করে তাকে মাইক্রোবাসে তুলে নেওয়া হয়। মাধখলা এলাকার একটি জঙ্গলের ভেতর নিয়ে আশিককে মারপিট করে পত্রিকায় লেখালেখি থেকে বিরত থাকার হুমকি দেওয়া হয়। পরে স্থানীয় গণ্যমান্য কয়েকজন লোকের সহায়তায় তাকে উদ্ধার করা হয়।

আশিককে আহত অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযোগ আমলে নিয়ে ঘটনা তদন্তের জন্য একজন উপপরিদর্শককে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ