মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রদল হল অছাত্র ও গুন্ডাদের সংগঠন : আল নাহিয়ান দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি জামায়াতের বিরুদ্ধে যে নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ তথ্যপ্রমাণ শাহরাস্তি ছাত্রদলের কমিটিতে আহবায়ক চাকরিজীবী সদস্য সচিব ধর্ষক যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল নির্বাচনি আচরণবিধি ভাঙ্গল জয়-লেখক মুদি দোকানের কর্মচারী থেকে কোটি টাকার মালিক! চরদিঘলদী ইউপি আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরণ : ভাঙচুর ও লুটপাট নরসিংদী পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তন মেহেরপাড়া ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

কেন্দুয়া পৌরসভা নির্বাচনঃ নৌকার প্রচারনায় ছাত্রলীগ নেতা তোফায়েল

নিজস্ব প্রতিবেদক / ৬৯ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

নেত্রকোনার কেন্দুয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে চলছে জমজমাট প্রচার-প্রচারণা।

পৌর নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে কেন্দুয়া পৌরসভার নির্বাচন।

নির্বাচনে ব্যতিক্রম প্রচারণা চালাচ্ছেন মেয়র পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আসাদুল হক ভূইয়ার নৌকা প্রতীকের সমর্থকরা।

তারা নৌকা প্রতীকে ভোট প্রার্থনার পাশাপাশি ভোটারদের হাতে হাতে তুলে দিচ্ছেন মাস্ক।

সোমবার (১১ জানুয়ারি) বিকালে এমন প্রচারণা চালান নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ। এ সময় স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা তার সাথে ছিলেন।

জেলা ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদের নেতৃত্বে কেন্দুয়া উপজেলা পরিষদ চত্বর থেকে এ প্রচারণা শুরু করে পৌর শহরের আরামবাগ, দিগদাইর মোড়, কেন্দুয়া মধ্য বাজার, পুরাতন বাসস্ট্যান্ড এলাকা, চিরাং মোড় ও সাজিউড়া মোড়সহ বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে মাস্ক এবং লিফলেট বিতরণের মাধ্যমে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদের সাথে কথা হলে তিনি বলেন, করোনাকালীন সময়ে এ নির্বাচন চলছে। তাই আমরা নৌকার বিজয় নিশ্চিত করতে স্বাস্থ্যবিধি মেনে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে ভোটারদেরকেও সচেতন করছি। ভোটারদের মধ্যে মাস্ক বিতরণ করছি এবং নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছি।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ