মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রদল হল অছাত্র ও গুন্ডাদের সংগঠন : আল নাহিয়ান দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি জামায়াতের বিরুদ্ধে যে নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ তথ্যপ্রমাণ শাহরাস্তি ছাত্রদলের কমিটিতে আহবায়ক চাকরিজীবী সদস্য সচিব ধর্ষক যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল নির্বাচনি আচরণবিধি ভাঙ্গল জয়-লেখক মুদি দোকানের কর্মচারী থেকে কোটি টাকার মালিক! চরদিঘলদী ইউপি আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরণ : ভাঙচুর ও লুটপাট নরসিংদী পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তন মেহেরপাড়া ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

নরসিংদী পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তন

প্রতিবেদকের নাম / ১৬৭ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

নরসিংদী পৌরসভা নির্বাচনে মেয়র পদের প্রার্থী পরিবর্তন করেছে আওয়ামীলীগ। প্রথমে দলের মনোনয়ন পাওয়া মেয়র লোকমান হত্যা মামলার চার্জশীটভূক্ত আসামী আশরাফ হোসেন সরকারকে বাদ দিয়ে নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।
গত (১৩ জানুয়ারি ) বুধবার রাতে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের দীর্ঘ বৈঠকে দলীয় মনোনয়ন তালিকায় আশরাফ হোসেন সরকারের নাম প্রকাশ করা হয়েছিল। গতকাল বৃহস্পতিবার রাতে আওয়ামীলীগ সভাপতি ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এই মনোনয়ন বাতিল করে নরসিংদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুকে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া হয়।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ