মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রদল হল অছাত্র ও গুন্ডাদের সংগঠন : আল নাহিয়ান দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি জামায়াতের বিরুদ্ধে যে নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ তথ্যপ্রমাণ শাহরাস্তি ছাত্রদলের কমিটিতে আহবায়ক চাকরিজীবী সদস্য সচিব ধর্ষক যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল নির্বাচনি আচরণবিধি ভাঙ্গল জয়-লেখক মুদি দোকানের কর্মচারী থেকে কোটি টাকার মালিক! চরদিঘলদী ইউপি আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরণ : ভাঙচুর ও লুটপাট নরসিংদী পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তন মেহেরপাড়া ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

শফিক আহমেদ ভূইয়া / ৫০ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের করোনামুক্তি কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল এবং মাদরাসা শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরের দিগদাইর হাফিজিয়া মাদরাসা প্রাঙ্গণে এসব কর্মসূচির আয়োজন করেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ।

এ সময় জেলা যুবলীগের সদস্য আব্দুল ওয়াহাব ঝুটন, কেন্দুয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম ভূইয়া, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সাইকুল ইসলাম বাদলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কথা হলে কর্মসূচির আয়োজক ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদ জানান, করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ জনগণের পাশে ছিলেন। আর জনগণের পাশে থাকতে গিয়ে তিনি আজ করোনা আক্রান্ত। আমরা তাঁর সুস্থতা কমনায় মিলাদ, দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করেছি। তিনি সুস্থ হয়ে আবারো যুবলীগকে মানবসেবায় কাজে লাগাবেন-এমনটিই প্রত্যাশা আমাদের।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ