বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
এপিবি নিউজ টিভির চেয়ারম্যানের দায়িত্বে শিল্পপতি নুরুল হক দরিদ্র মেধাবী শিক্ষার্থীর দায়িত্ব নিল ছাত্রলীগ নেতা রিমন ছাত্রদল হল অছাত্র ও গুন্ডাদের সংগঠন : আল নাহিয়ান দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি জামায়াতের বিরুদ্ধে যে নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ তথ্যপ্রমাণ শাহরাস্তি ছাত্রদলের কমিটিতে আহবায়ক চাকরিজীবী সদস্য সচিব ধর্ষক যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল নির্বাচনি আচরণবিধি ভাঙ্গল জয়-লেখক মুদি দোকানের কর্মচারী থেকে কোটি টাকার মালিক! চরদিঘলদী ইউপি আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরণ : ভাঙচুর ও লুটপাট

দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি

শফিক আহমেদ ভূইয়া / ৬৮ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

দেবিদ্বার উপজেলা-উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ’র পক্ষে নৌকায় ভোট চাইলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়।

ভোটগ্রহণের দুই দিন আগে দেবিদ্বারে পায়ে হেটে ও গাড়ী চড়ে ক্ষমতাসীন দলের প্রার্থীর পক্ষে প্রচার চালান আল নাহিয়ান জয়।

পৌর নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার সালাম পৌঁছে দেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও অন্যান্য নেতাকর্মীরা। পাশাপাশি তারা বর্তমান সরকারের উন্নয়নের কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরেন এবং নৌকার মেয়রপ্রার্থীকে ভোট দেয়ার অনুরোধ জানান।

নৌকায় ভোট চেয়ে বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান জয় বলেন,দেবিদ্বার উপজেলার উপ-নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা। আমরা জননেত্রী শেখ হাসিনার প্রার্থীর জন্য দেবিদ্বারবাসীর কাছে সমর্থন চাইতে এসেছি।

আবুল কালাম আজাদ একজন সৎ ও যোগ্য মানুষ। উনার নেতৃত্বে আশা করি আরও উন্নয়ন হবে।দেবিদ্বার বদলে যাবে। আবুল কালাম আজাদ যোগ্য মানুষ না হলে উনাকে প্রধানমন্ত্রী মনোনয়ন দিতেন না। আমাদের প্রধানমন্ত্রী কখনও ভুল মানুষকে মনোনয়ন দেন না।তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী দেবিদ্বার উপজেলা উপ-নির্বাচনে আবুল কালাম আজাদকে নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।দেবিদ্বার উপজেলার উন্নয়ন ধারা অব্যহত রাখতে হলে নৌকায় ভোট দেওয়ার বিকল্প নেই। তাই শেখ হাসিনা ও আবুল কালাম আজাদ এর হাতকে শক্তিশালী করতে এবং উপজেলার উন্নয়নের স্বার্থে আগামী ২৮ ই ফেব্রুয়ারী দেবিদ্বার উপজেলার উপ- নির্বাচনে ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট দেওয়ার দাবী করেন তিনি।
নৌকার পক্ষে পাশে আমরা সবাই আছি। আপনারা যদি আমাদের ভালোবাসেন তাহলে আমাদের ভালোবাসার মানুষ আবুল কালামকে নৌকা মার্কায় ভোট দেবেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি তিলোত্তমা সিকদার সহ দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সকল নেতাকর্মী ও সমর্থক।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ