বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
এপিবি নিউজ টিভির চেয়ারম্যানের দায়িত্বে শিল্পপতি নুরুল হক দরিদ্র মেধাবী শিক্ষার্থীর দায়িত্ব নিল ছাত্রলীগ নেতা রিমন ছাত্রদল হল অছাত্র ও গুন্ডাদের সংগঠন : আল নাহিয়ান দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি জামায়াতের বিরুদ্ধে যে নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ তথ্যপ্রমাণ শাহরাস্তি ছাত্রদলের কমিটিতে আহবায়ক চাকরিজীবী সদস্য সচিব ধর্ষক যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল নির্বাচনি আচরণবিধি ভাঙ্গল জয়-লেখক মুদি দোকানের কর্মচারী থেকে কোটি টাকার মালিক! চরদিঘলদী ইউপি আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরণ : ভাঙচুর ও লুটপাট

দরিদ্র মেধাবী শিক্ষার্থীর দায়িত্ব নিল ছাত্রলীগ নেতা রিমন

শফিক আহমেদ ভূইয়া / ২১৫ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২০ মার্চ, ২০২১

নরসিংদী সরকারী কলেজের মেধাবী শিক্ষার্থী সেলিম। অর্থাভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদন করতে পারছে না দৃষ্টিপ্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থী সেলিম।

ইতিমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ও অনান্য পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো তে চলছে ভর্তি আবেদন।
জানা যায়, এই বছর সে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছে নরসিংদী সরকারি কলেজ শিক্ষার্থী সেলিম।

জানা গেছে, অর্থাভাবে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় আবেদন করতে পারছে না মেধাবী সেলিম। বিষয়টি নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল হক রিমন জানতে পেরে তাৎক্ষনিক সাড়া দেয় এবং দায়িত্ব নিয়ে তার ভর্তি পরীক্ষায় আবেদনের ব্যাবস্হা করেন।

জানা যায়, আজ সেলিমের ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আবেদন সম্পন্ন হয়েছে,সামনে সে ভর্তি পরীক্ষায় অংশ নেবে।

নরসিংদী জেলা ছাত্রলীগ বিপ্লবী সাধারন সম্পাদক, আহসানুল ইসলাম রিমন জানান,বিষয়টি আমার দৃষ্টিগোচর হলে আমি তার দায়িত্ব নেই।আমি তার যেকোন প্রয়োজনে এখন থেকে তার পাশে থাকব।অবশ্য শুধু সেলিম নয়, নরসিংদী তে যারাই সেলিমের মত এরকম মেধাবী কিন্তু অর্থাভাবে লেখাপড়া চালিয়ে যেতে পারছেন না ঠিকভাবে তাদেরকে নিজ সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করব ইনশাল্লাহ।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ