বুধবার, ২৩ জুন ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবী সংগঠন “হাসি”র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি রক্তাক্ত আমাদের আবেগ অনুভূতিঃ মাধবদীতে মেয়র গ্রুপের হামলায় ছাত্রলীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর জাকারিয়া গুলিবিদ্ধ ফরম সংগ্রহ করেছেন নরসিংদী সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক প্রার্থী মেহেদি ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে মনোনয়ন দৌড়ে এস.এম মান্নান কচি! জেলা পুলিশের কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত ,নরসিংদী একসঙ্গে কোরআনে হাফেজ হলেন 4 জন ফিলিস্তিনি জমজ বোন বেপরোয়া কিশোর গ্যাং : তিন বছরে খুন অর্ধ শতাধিক চরদিঘলদীতে দিবা-রাত্রী শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টেরর ফাইনাল অনুষ্ঠিত নরসিংদীর সর্বস্তরের জনগণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছে এমপি বুবলী

নরসিংদীর সর্বস্তরের জনগণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছে এমপি বুবলী

শফিক আহমেদ ভূইয়া / ১৫৪ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১২ মে, ২০২১

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সংরক্ষিত মহিলা আসনের এমপি সর্বস্তরের জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সংরক্ষিত আসন(৩২৪) আসনের সংসদ সদস্য ও পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য তামান্না নুসরাত বুবলী।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দুর্জয় বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদী সহ সারা দেশের সর্বস্তরের জনগণ ও আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক। পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।

তিনি বলেন, রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কার। পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়।

তিনি বলেন, দেশের এই দুর্যোগকালে সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে।

তিনি বলেন, আমি সবাইকে অনুরোধ করবো আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন এবং করোনা প্রতিরোধে সচেতন থাকবেন।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ