শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১০ পূর্বাহ্ন

গাংনীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৩৯ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

মেহেরপুরের গাংনীতে পানিতে ডুবে আলিফ হোসেন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম সহড়াতলাতে এ ঘটনা ঘটে। আলিফ হোসেন সহড়াতলা গ্রামের জিল্লুর রহমানের ছেলে।

আলিফের পরিবারের সদস্যরা জানায়, বাড়ির পাশের জনৈক্য আইতাল হোসেনের পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় আলিফ। পরে পুকুরে নিখোঁজের বিষয়টি বামুন্দী ফায়ার সার্ভিসকে জানানো হলে তারা এসে আলিফকে উদ্ধার করে।

বামুন্দী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার ইছাহাক আলী জানান, পুকুরে ডুবে আলিফ নামের এক শিশু নিখোঁজ রয়েছে- এমন সংবাদের ভিত্তিতে ফায়ার সার্ভিসের কর্মীরা বেশ কিছু সময় চেষ্টা করে আলিফকে উদ্ধার করে। পরে তাকে সন্ধানী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আলিফের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে জানিয়ে স্টেশন অফিসার ইছাহাক আলী বলেন, বাচ্চাদের ব্যাপারে অভিভাবকদের সচেতন হতে হবে। তা না হলে অপমৃত্য’র হাত থেকে রক্ষা পাওয়া কঠিন। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে প্রচার প্রচারণা করা হলেও অভিভাবকবৃন্দরা কর্ণপাত করেনা। এ কারণে পানিতে ডুবে মৃত্যু’র ঘটনা ঘটছে।

উল্লেখ্য, গত দুই মাসে জেলায় পানিতে ডুবে মৃত্যু হয়েছে অন্তত ১০ জনের।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ