শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে ছাত্রলীগ সভাপতি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি জামায়াতের বিরুদ্ধে যে নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ তথ্যপ্রমাণ শাহরাস্তি ছাত্রদলের কমিটিতে আহবায়ক চাকরিজীবী সদস্য সচিব ধর্ষক যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল নির্বাচনি আচরণবিধি ভাঙ্গল জয়-লেখক মুদি দোকানের কর্মচারী থেকে কোটি টাকার মালিক! চরদিঘলদী ইউপি আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরণ : ভাঙচুর ও লুটপাট নরসিংদী পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তন মেহেরপাড়া ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন কেন্দুয়া পৌরসভা নির্বাচনঃ নৌকার প্রচারনায় ছাত্রলীগ নেতা তোফায়েল

প্রজন্মের শেখ হাসিনা

জসিম উদ্দিন আকন্দ রনি / ৪৮৬ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

বর্তমান প্রজন্মের তরুণ তরুণীদের পরম সৌভাগ্য যে তারা এদেশে আধুনিক মনোভাবনার একজন প্রধানমন্ত্রী পেয়েছে। প্রথমত তিনি এমন একজন মানুষ যিনি নিজের কথা না ভেবে পুরোটা সময় দেশের জন্য দেশের মানুষের মঙ্গলের কথা ভাবেন। তিনি এমনই একজন মানবিক গুনাবলী সম্পন্ন মানুষ সহজেই যিনি অনুসরনীয়। যিনি নিজের কাজ নিজে করতে ভালোবাসেন। ভবিষ্যৎ প্রজন্ম এমন একজন মানুষের কাছ থেকে অনেক কিছু শেখার আছে যিনি দেশপ্রেম, বিনয়, সততা আর মানবিক মূল্যবোধের প্রমাণ ইতিমধ্যে দিয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনার প্রতি আপোষহীন দৃঢ়তা প্রজন্মের জন্য অনুসরনীয়। যিনি প্রতিটি পর্যায়ের সবার খোজ খবর রাখেন। যিনি অপরের প্রতি শ্রদ্ধাশীল এবং আন্তরিকতা সম্পন্ন একজন ব্যক্তিত্ব তিনি প্রজন্মের জনপ্রিয় একজন মানুষ শেখ হাসিনা।

বাস্তবজ্ঞান সম্পন্ন একজন প্রধানমন্ত্রী যেকোনো রাষ্ট্রের জন্য অপরিহার্য, শেখ হাসিনা ঠিক তেমনই বাস্তবজ্ঞান সম্পন্ন। যার মধ্যে কোনো অহমিকা নেই, যিনি খেলা দেখতে চলে যান মাঠে বাংলাদেশের জয় দেখতে, যিনি প্রত্যন্ত অঞ্চলের প্রান্তিক পর্যায়ের মানুষের সাথে মোবাইল ফোনে সরাসরি কথা বলে তাক লাগিয়ে দেন তিনি শেখ হাসিনা। প্রতিবন্ধী শিশুদের সাথে যিনি সময় কাটান এবং সময় করে ভিডিও কলে অটিজম শিশুর সাথে কথা বলে তাদের কে আনন্দ দেন তিনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি, দক্ষ মানব সম্পদ উন্নয়ন, আন্তর্জাতিক বানিজ্য প্রসার,কুটনৈতিক সাফল্য, সর্বক্ষেত্রে তিনি সমান পারদর্শী। আন্তর্জাতিক ভাবে ইতিমধ্যে মানবতার ও মহীয়সী প্রভাবশালী নারী নেতৃত্বের জাগরণ হিসেবে সমাদৃত হয়েছেন। প্রযুক্তি বান্ধব পরিকল্পনা দিয়ে আধুনিক বিশ্বে নিজেদের অবস্থান সুসংহত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রতিবেশী রাষ্ট্রের সংগে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে অর্থনৈতিক ও রাজনৈতিক অবস্থার অধিকতর উন্নয়ন করার লক্ষ্যে অবিরাম কাজ করে যাচ্ছেন। তরুন নেতৃত্ব আর প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে প্রজন্মের জন্য যেকোনো সিদ্ধান্ত নিতে শেখ হাসিনা সবসময় সেরা। দেশের জন্য দেশের মানুষের জন্য তিনি শতায়ু হোন সেই কামনা করি কারন তিনি যে প্রজন্মের ভীষণ প্রিয় শেখ হাসিনা।
লেখক : জসিম উদ্দিন আকন্দ রনি
সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ