শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৪৪ পূর্বাহ্ন

নগর বিএনপির বানিজ্য সম্পাদক স্বপনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক / ১৮৫ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

চট্রগ্রাম মহানগর বি.এন.পির বানিজ্য সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী মশিউল আলম স্বপন এর বিরুদ্ধে গতকাল গ্রেফতারী পরোয়ানা জারি করে সি এম এম হাইকোর্ট৷
জানা গেছে পারিবারিক দ্বন্দ, ভাই-বোনের সম্পত্তি জব্দ, দখলকৃত সম্পত্তি, চেক জালিয়াতি মামলা,নারী নির্যাতন সহ নানা অপরাধের সাথে জড়িত থাকায় তার বিরুদ্ধে গেফতারি পরোয়ানা জারি করে হাইকোর্ট।

জানা যায়, গুটি কয়েক আওয়ামীলীগ নেতাদের ছত্রছায়ায় দীর্ঘকয়েক বছর ধরে নিরব ভূমিকায় থেকে অবৈধ উপায়ে অর্থ উপার্জন এবং বিভিন্ন ধরনের অপরাধ কার্য্যক্রম চালিয়ে আসছিলো বলে স্বপন ৷ যার কারনে প্রতিবার ই ওয়ারেন্টভুক্ত আসামী স্বপন কে লোকাল আওয়ামীলীগের নেতারা অর্থের বিনিময়ে থানায় গিয়ে ছাড়িয়ে নেয়।

উল্লেখ্য বিগত কাউন্সিলর নির্বাচনে স্বপন বি.এন.পি থেকে ৩০ নং পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করেছে এবং দলের সিদ্ধান্ত মোতাবেক নির্বাচন বয়কট করেছিলো ৷

এছাড়া তিনি নগর বি. এন.পির অন্যতম অর্থের যোগান দাতা এই স্বপন৷ ইতিমধ্যে অবৈধ উপায়ে বিশাল সম্পদের মালিক বনে যাওয়া স্বপনের বিরুদ্ধে দুদকে নোটিশ প্রেরন করেছে আদালত। এই ব্যাপারে জানতে চাইলে মুঠোফোনে কথা বলতে ইচ্ছুক নয় বলে লাইন কেটে দেন তিনি। মামলার তদন্ত কারী কর্মকর্তা জনাব এস.এম ফারুকি জানান গ্রেফতার এর প্রস্তুতি চলছে৷ সেই সাথে মিডিয়া কে পাশে থেকে সহযোগিতা করার অনুরোধ জানান তিনি।

এ বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে যোগাযোগ করা যায় নি। ।


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by BongshaiIT.com
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ